২০২৪-এ ঘটবে ভয়ঙ্কর ঘটনা! নতুন বছর নিয়ে আগেই জানিয়েছেন বাবা ভাঙা! শুনে আঁতকে উঠবেন

নেশনহান্ট ডেস্ক : অতীতে বহু ভবিষ্যৎবাণী সত্যি বলে প্রমাণিত হয়েছে বুলগেরিয়ার বাবা ভাঙ্গার। সময়ের প্রেক্ষিতে বাবা ভাঙ্গা বেশ কিছু ভবিষ্যৎবাণী করে গিয়েছিলেন। তেমন কিছু ভবিষ্যৎবাণী তাঁর রয়েছে ২০২৪ সালের জন্য। আর দুমাস পরেই শুরু হবে নতুন বছর। ২০২৪ সালের জন্য বাবা ভাঙ্গা কী কী ভবিষ্যৎবাণী করে গেছেন জানেন?

তবে তার আগে জানিয়ে রাখা দরকার, এই প্রতিবেদনটি বিভিন্ন তথ্যসূত্র থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে লেখা। আমরা এই তথ্য বিশ্বাস করতে বাধ্য করাই না।

অনেকের বিশ্বাস ২০২২ ও ২০২৩ সালের জন্য করা বাবা ভাঙ্গার ভবিষ্যৎবাণী প্রমাণিত হয়েছে সত্যি হিসেবে। এগুলির মধ্যে হল এই দুটি বছরে দুই দেশের মধ্যে যুদ্ধ। রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধ শুরু হয় ২০২২ সালে। ইজরায়েল ও হামাসের মধ্যে ২০২৩ সালে শুরু হয় যুদ্ধ। এই দুটি যুদ্ধ এখনো চলছে। একই সাথে বাবা ভাঙ্গা ২০২৩ সালের জন্য খরা, বন্যার মত কিছু ভবিষ্যৎবাণী করে গিয়েছিলেন।

আরোও পড়ুন : এই গ্রামে এক হাত ছাড়াই পূজিত হন মা কালী! কারণ জানলে আপনিও অবাক হবেন

সেই ভবিষ্যৎ বাণীগুলিও সত্যি হিসেবে প্রমাণিত হয়েছে। বাবা ভাঙ্গা ২০২৪ সালের জন্য কিছু ভবিষ্যৎবাণী করে গেছেন। বাবা ভাঙ্গার ভবিষ্যৎবাণী অনুযায়ী বিশ্বের শক্তিশালী দেশ হিসেবে চিহ্নিত হবে চীন। এছাড়াও বাবা ভাঙ্গার ভবিষ্যৎবাণী যে জলবায়ু পরিবর্তন, বৈশ্বিক উষ্ণতা এবং ভূমিকম্পের কারণে ২০২৪ সালে পৃথিবীর অবস্থা আরো খারাপ হবে।

5a4232169667d423f9077176d46dbf781672581002685223 original

জলবায়ুর উপর বিশেষ প্রভাব ফেলবে এই পরিবর্তন। উষ্ণ হয়ে উঠবে শীতল জায়গা। বাবা ভাঙ্গা বলেছেন হিমবাহ গলে যাওয়ার ফলে ২০২৪ সালে উপকূলীয় জায়গাগুলি চলে যাবে জলের তলায়। বাবা ভাঙ্গার মতে, প্রকৃতির রূপ আরো ভয়ংকর হয়ে উঠবে ২০২৪ সালের। সারা বিশ্ব জুড়ে বৃদ্ধি পাবে অপরাধের সংখ্যা।