এবার হবে আসল ধামাকা! SBI’র সঙ্গে গাঁটছড়া বাঁধলেন আম্বানি, বিরাট লাভের মুখ দেখবেন গ্রাহকরা

নেশনহান্ট ডেস্ক : এবার সবাইকে অবাক করে দিয়ে হাত মেলালো স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India) ও মুকেশ আম্বানির (Mukesh Ambani) রিলায়েন্স ইন্ডাস্ট্রি। যারা নিত্যদিন কেনাকাটা করতে পছন্দ করেন তাদের জন্য রয়েছে বড় চমক। শপিং স্যাভিদের কথা মাথায় রেখে এবার বড় সুবিধা আনতে চলেছে স্টেট ব্যাঙ্ক ও রিলায়েন্স।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এবার রিলায়েন্স রিটেইলের সহযোগিতায় রিলায়েন্স এসবিআই ক্রেডিট কার্ড চালু করল। এবার থেকে যে সকল গ্রাহকরা রিলায়েন্সের বিভিন্ন আউটলেট থেকে কেনাকাটা করবেন তারা পাবেন বড় ছাড় এই কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের মাধ্যমে। চলুন রিলায়েন্স ও এসবিআই এর ক্রেডিট কার্ড সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরোও পড়ুন : বড় পরিবর্তন স্বাস্থ্য সাথী কার্ডে! বেসরকারি হাসপাতালে এই সুবিধা এবার আর পাওয়া যাবে না

রিলায়েন্স এসবিআই কার্ড এবং রিলায়েন্স এসবিআই কার্ড প্রাইম, এই দুটি কার্ড লঞ্চ করা হয়েছে মঙ্গলবার। গ্রাহকরা বার্ষিক ৩ লক্ষ টাকা পর্যন্ত ব্যয় করতে পারবেন রিলায়েন্স এসবিআই কার্ড প্রাইমের জন্য ও ১,০০,০০০ টাকা ব্যয় করতে পারবেন রিলায়েন্স এসবিআই কার্ডের জন্য। অনেক কিছুই আপনারা ক্রয় করতে পারবেন আকর্ষণীয় ছাড়ে।

আরোও পড়ুন : হু হু করে ঢুকছে জলীয় বাষ্প, দক্ষিণবঙ্গের আবহাওয়া নিয়ে বড় আপডেট! বাড়বে বৃষ্টির পরিমাণ

ফ্যাশন এবং লাইফস্টাইল থেকে শুরু করে মুদি, ইলেকট্রনিক্স থেকে ফার্মা, আসবাবপত্র থেকে গহনা-সুবিধা মিলবে সবেতেই। এসবিআই কার্ডের এমডি ও সিইও অভিজিৎ চক্রবর্তী বলেছেন, “শক্তিশালী কো-ব্র্যান্ড পোর্টফোলিওতে এটি একটি গুরুত্বপূর্ণ সংযোজন বলাই যায়। গ্রাহকদের আরো ভালো অফার দিতে এই কার্ড উপযোগী হবে।”

রিলায়েন্সের এক আধিকারিক জানিয়েছেন, “আমাদের প্রতিশ্রুতি পূরণের দিকে আরো একধাপ অগ্রসর হওয়া হল এই কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের মাধ্যমে। গ্রাহকদের আকর্ষণীয় ছাড় ও অফার দেওয়ার জন্য এসবিআই এর সাথে যুক্ত হতে পেরে আমরা উচ্ছ্বসিত । অনলাইন ও আমাদের বিভিন্ন আউটলেটে কেনাকাটার ক্ষেত্রে পুরস্কার ও ডিসকাউন্ট এর অফার থাকবে।”