আজকের রাশিফল ৪ জানুয়ারি, কাজে আসবে সফলতা, ভাগ্য বদলাবে এই তিন রাশির

নেশনহান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের একটি পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। পাশাপাশি, তাঁরা গর্বিতও হবেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি সিনেমা দেখে অতিবাহিত করতে পারেন। যদিও, সেই সিনেমাটি আপনার পছন্দ না হওয়ায় সময়টি নষ্ট হবে। ব্যাঙ্কিং লেনদেন আজ অত্যন্ত সতর্কতার সাথে সামলান।

প্রতিকার: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে একজোড়া সাদা হাঁস উপহার দিন।

 

বৃষ রাশি: আপনি আজ আপনার ব্যক্তিগত ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ উন্নতির সম্মুখীন হবেন। যেটি আপনার পুরো পরিবারে খুশির আমেজ বয়ে আনবে। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি আজ সন্তানদের সাথে কিছুটা সময় কাটাতে পারবেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।

প্রতিকার: শারীরিক দিক থেকে উন্নতির জন্য কালো এবং সাদা রঙের মুক্তোর মালা গলায় পরুন।

 

 মিথুন রাশি: এই রাশির ব্যবসায়ীরা তাঁদের কোনো নিকট আত্মীয়ের সহায়তায় ব্যবসায় ভালো ফলাফল করবেন। যার ফলে তাঁরা আর্থিক দিক থেকে লাভবান হবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আজ নিজে থেকে কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। আপনি আজ কোনো সামাজিক কাজকর্মে যুক্ত থাকতে পারেন। এই রাশির বৃদ্ধ ব্যক্তিরা তাঁদের পুরোনো বন্ধুদের সাথে আজ দেখা করতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

প্রতিকার: সুখ এবং শান্তি বজায় রাখতে বাড়িতে গঙ্গাজল ছিটিয়ে দিন।

 

 কর্কট রাশি: বন্ধুদের সাথে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। আপনি আজ বাড়ির চারপাশে কিছু ছোটখাটো পরিবর্তন করতে পারেন। আজ আপনি নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। সেই সময়ে আপনি কোনো খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন অথবা জিমে যেতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন

প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য “ওম নীলবর্নায়ে বিদ্যাহে সেহিকেয়ায় ধিম্হি তন্ন রাহু প্রচোদয়া”- এই মন্ত্রটি প্রতিদিন ১১ বার জপ করুন।

 

 সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কারণ, আপনি আজ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। তবে, খুব বেশি চিন্তিত হওয়ার প্রয়োজন নেই। কারণ, দ্রুত এই পরিস্থিতির উন্নতি ঘটবে। শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি আপনার পুরোনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।

 প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য কপালের সাদা চন্দনের তিলক লাগান।

 

কন্যা রাশি: প্রাচীন কোনো জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আপনার আজ লাভবান সম্ভাবনা রয়েছে। পরিবারে নতুন একজন সদস্যের আগমন আজ খুশির আমেজ বয়ে আনবে। শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। রাত্রিবেলায় আজ আপনি বাড়ির ছাদে অথব কোনো পার্কে একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

 প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে দৃষ্টিহীনদের সেবা করুন।

 তুলা রাশি: শরীর ও মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান এবং যোগব্যায়াম করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন।

প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য বাড়িতে লাল রঙের গাছ রাখুন।

বৃশ্চিক রাশি: যাঁরা ট্যাক্স ফাঁকি দেন তাঁরা আজ একটি বড় সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই এই ধরণের কাজ থেকে বিরত থাকুন। আজ আপনার মন কোনো ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। সন্তানদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। কোনো কাজে আজ আপনি কঠোর পরিশ্রম এবং ধৈর্যের মাধ্যমে কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। আপনি আজ একটি নতুন বই কিনে দীর্ঘক্ষণ সেটি পড়তে পারেন।

 প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য সাদা মার্বেল পাথরের ওপর চন্দনের টিকা লাগিয়ে তার ওপর জল ঢালুন।

 

ধনু রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, পূর্বের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনি আজ কোনো পরিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়ে আজ মাথা ঠান্ডা রাখুন। আপনি আজ বাড়িতে এমন একটি পুরোনো জিনিস খুঁজে পেতে পারেন। যেটি আপনার ছোটবেলার স্মৃতি মনে করিয়ে দেবে।

প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য হনুমান চালিশা পাঠ করুন।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। যাঁরা সৃজনশীল কাজকর্মের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আজ তাঁরা কোনো দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করে থেকে বিরত থাকুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি কোথাও কেনাকাটা করতে যেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির জন্য ভগবানের ওপর ভরসা রাখুন এবং যেকোনো সংঘাত থেকে বিরত থাকুন।

 

কুম্ভ রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনি আজ একই সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। প্রেমের জীবনে আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বাড়ির কোনো কাজ করতে গিয়ে আজ আপনার অনেকটা সময় ব্যয় হবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। যার ফলে আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে ভালোভাবে সময় কাটাতে পারবেন না। বিবাহিত জীবন সুখের হবে।

প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সাদা কাপড়ে খিরনি গাছের শিকড় বেঁধে রাখুন।

 

মীন রাশি: এই রাশির ব্যবসায়ীদের আজ সতর্ক থাকতে হবে। কারণ, তাঁরা ব্যবসায়ে ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন। যাঁরা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। কারণ, তাঁরা আজ প্রচুর প্রশংসা অর্জন করবেন এবং একটি অপ্রত্যাশিত পুরস্কারও পেতে পারেন। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

 প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য পকেটে সর্বদা রুপোর টুকরো বা রুপোর কয়েন রাখুন।