আজকের রাশিফল 30 ডিসেম্বর, শনিবার। মিথুনের অর্থলাভ, তুলা রাশির সম্মান বৃদ্ধি! দেখুন,কেমন যাবে দিনটি

নেশনহান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আপনি আজ কোনো বিনোদনমূলক কাজকর্মে ব্যস্ত থাকতে পারেন। আজ আপনার একজন নিকটজনের সাথে ঝগড়া হতে পারে। এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়াতে পারে। যার ফলে আপনার কিছুটা অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আজ সতর্কতার সাথে কাজ করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

প্রতিকার: কর্মক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য সম্ভব হলে খাবার সময়ে সোনার চামচ ব্যবহার করুন।

বৃষ রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী আজ তাঁদের পুরোনো বন্ধুদের সাহায্যে ব্যবসায়িক ক্ষেত্রে কিভাবে বেশি লাভ অর্জন করতে হয় সেই সম্পর্কে পরামর্শ পেতে পারেন। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। আজ কোনো সমস্যার সম্মুখীন হলে ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ একজন আত্মীয়ের কাছ থেকে বড় চমক পেতে পারেন।

প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একটি বট গাছকে পুজো করুন এবং প্রতি বৃহস্পতিবার সেটির সামনে ঘি-এর প্রদীপ জ্বালান।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। আপনি আজ কোনো পারিবারিক সমস্যারও সমাধান করে ফেলতে পারেন। কর্মক্ষেত্রে আজ প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন এবং আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে নজর রাখুন। কারণ, আপনার কোনো প্রতিদ্বন্দ্বী আজ আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারেন। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে।

প্রতিকার: কর্মজীবনে এবং ব্যবসায়ে উন্নতির জন্য প্রতিদিন সকালে আপনার পায়ে মাটি স্পর্শ করার আগে পৃথিবীকে শ্রদ্ধা নিবেদন করুন।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। যাঁদের সাথে আপনার অত্যন্ত কম সাক্ষাৎ হয় তাঁদের সাথে আজ যোগাযোগ বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। নতুন ধারণাগুলি আজ সঠিকভাবে ফলপ্রসূ হবে। আপনার আজ কোথাও হঠাৎ করেই সফরের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে পারবেন না। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

 প্রতিকার: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে কালো ও সাদা রঙের গরুকে খাবার খাওয়ান।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে আজ প্রতিটি কাজ সতর্কতার সাথে করার চেষ্টা করুন। নাহলে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য প্লাস্টার অফ প্যারিসের তৈরি দ্রব্য বাড়িতে রাখুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। প্রতিটি কাজ আজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন। বিবাহিত জীবন সুখের হবে।

প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান ভৈরবের মন্দিরে দুধ অর্পণ করুন।

তুলা রাশি: আপনি আজ একজন প্রবীণ ব্যক্তির কাছ থেকে অর্থ সঞ্চয় এবং আর্থিক লেনদেন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেটি আপনাকে লাভবান করে তুলবে। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আপনাকে আজ গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে।

প্রতিকার: সুন্দর স্বাস্থ্যের জন্য সূর্যোদয়ের সময় বা প্রাতঃকালে সূর্য প্রণাম করুন।

বৃশ্চিক রাশি: এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমাণে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য বাড়িতে লাল রঙের গোলাপ গাছ লাগিয়ে সেটিকে যত্নে রাখুন।

ধনু রাশি: এই রাশির গর্ভবতী মহিলাদের আজ সতর্ক থাকতে হবে এবং সচেতনভাবে হাঁটাচলা করতে হবে। আপনি আজ সম্পত্তি সংক্রান্ত সমস্যাগুলির ওপর নজর দিতে পারেন। কর্মক্ষেত্রে আজ প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটিকে কাজে লাগিয়ে আপনি কোনো খেলাধূলা করতে পারেন অথবা জিমে যেতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য হনুমানজির উদ্দেশ্যে সিঁদুর অর্পণ করুন।

মকর রাশি: আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বাবার কাছ থেকে পাওয়া একটি গুরুত্বপূর্ণ পরামর্শকে কর্মক্ষেত্রে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনি লাভবান হতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজকের দিনটি ভালোভাবে কাটবে। এই রাশির ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। কারণ, আজ তাঁরা ক্ষতির সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

প্রতিকার: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কেরিয়ারে উন্নতির জন্য একটি শুকনো নারকেলের মধ্যে ভাজা আটা, চিনির দানা এবং চিনির গুঁড়ো মিশিয়ে ভর্তি করে সেটি এমন একটি নির্জন জায়গায় মাটির তলায় পুঁতে দিন, যেখানে কালো পিঁপড়ের আগমন ঘটবে।

কুম্ভ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং খাওয়াদাওয়ার বিষয়ে সতর্ক থাকুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি বড় চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

প্রতিকার: প্রেমের জীবনকে সুখবর করে তুলতে শনি মন্দিরে তেল এবং প্রসাদ অর্পণ করুন।

মীন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ আজ আপনি বিপুল পরিমাণে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। সন্তানদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করতে পারবেন। আজ আপনার সৃজনশীল ক্ষমতা আপনাকে প্রচুর প্রশংসা এনে দেবে এবং আপনি একটি অপ্রত্যাশিত পুরস্কারও পেতে পারেন। প্রিয়জনদের সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সন্ধ্যে বেলায় জলে কয়লা নিক্ষেপ করুন।