দাদা-দিদির জোর লড়াই, এগিয়ে গেলেন রচনা! জলসার জুটিদের সামনেও ম্লান দাদাগিরি

নেশনহান্ট ডেস্ক: বাঙালির মহারাজা সৌরভ গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় শো দাদাগিরি দর্শকদের মধ্যে তৈরি করেছিল উন্মাদনা। পুজোর আগে ছোট পর্দায় দাদাগিরির মাধ্যমে ফের একবার কাম ব্যাক করেছেন সৌরভ। প্রথমে শুক্র ও শনিবার দাদাগিরির নতুন সিজন সম্প্রচারিত হচ্ছিল জি বাংলায়। এখন প্রতি শনি ও রবিবার করে সম্প্রচারিত হচ্ছে দাদাগিরি।

সদ্য শেষ হওয়া ক্রিকেট বিশ্বকাপের জন্য অনেকটা পতন হয়েছিল নন-ফিকশন শো-এর নম্বর। কিন্তু বর্তমানে খানিকটা বদলেছে সেই চিত্র। যদিও ক্রিকেট বিশ্বকাপ শেষ হয়ে গেলেও মিলছে না কাঙ্খিত সাফল্য। অন্যান্য শোগুলির তুলনায় খানিকটা হলে হতাশাজনক দাদাগিরির রেটিং। সৌরভ গাঙ্গুলীর জনপ্রিয় এই শো শেষ সপ্তাহেও ছয়ের গণ্ডি ছুঁতে পারল না।

আরোও পড়ুন : আজ থেকে হু হু করে নামতে শুরু করবে তাপমাত্রার পারদ, জাঁকিয়ে ঠান্ডার সাথে কিছু জেলায় বৃষ্টির পূর্বাভাস

৫.৪ রেটিং নিয়ে সন্তুষ্ট থাকতে হল দাদাগিরিকে। তবে সব থেকে উল্লেখযোগ্য ঘটনা দিদির কাছে বেশ কিছুটা পিছিয়ে পড়েছেন দাদা। ৬.০ রেটিং নিয়ে নন-ফিকশনে টিআরপি ক্ষেত্রে এক নম্বর স্থানে দিদি নম্বর ওয়ান।দাদাগিরি যে এবার খুব একটা ভালো ব্যাট করতে পারছে না সেই চিত্রটা আরও একটি পরিসংখ্যান থেকে স্পষ্ট। স্টার জলসায় রবিবার সম্প্রচারিত সানডে ফিকশনের গড় নম্বর বেশি দাদাগিরির রেটিং-এর থেকে। 

আরোও পড়ুন: ‘আমি ওঁর সংসার ভাঙিনি’, দীপঙ্করের প্রথম স্ত্রীকে নিয়ে মুখ খুললেন দোলন

স্টার জলসার রবিবার রাত ৯.৩০ থেকে ১১টার স্লটে গড় টিআরপি রেটিং ৫.৬। শনিবার সেটি সামান্য কমে হয়েছে ৫.৪। স্টার জলসায় উইকেন্ডে দীর্ঘদিন ধরে রিয়েলিটি শো সম্প্রচারিত হচ্ছে না। এখন স্টার জলসায় সাত দিনই সম্প্রচারিত হচ্ছে মেগা সিরিয়াল। অনুরাগের ছোঁয়ার সূর্য-দীপা জুটি বেশ খেল দেখাচ্ছে। স্টার জলসার টিআরপি রেটিং এ এই সিরিয়ালটি বেশ ইতিবাচক ফল দিচ্ছে।

সেরা ৫ নন ফিকশন রেটিং :

দিদি নম্বর ১ (সানডে ধামাকা)- ৬.০

দাদাগিরি, সিজন ১০- ৫.৪

ঘরে ঘরে জি বাংলা (১.৫)

স্টার জলসা ফিকশন (শনিবার)- ৫.৪

স্টার জলসা ফিকশন (রবিবার)- ৫.৬