ভাগ হল বচ্চন বাড়ির সম্পত্তি! বিগ বি’র সাধের ‘প্রতীক্ষা’ চলে গেল মেয়ের হাতে, দাম জানেন ?

নেশনহান্ট ডেস্ক : বচ্চন পরিবারকে নিয়ে ভারতীয়দের মধ্যে উন্মাদনা কম নয়। এই পরিবারের প্রত্যেকটি স্টার থাকেন চিরকাল খবরের হেডলাইন্সে। তবে যত দিন যাচ্ছে বচ্চন পরিবারের অন্দরমহল যেন আরো রহস্যময় হয়ে উঠছে। কিছুদিন আগেই শোনা যাচ্ছিল বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন অধিকাংশ সময় কাটাচ্ছেন তার বাপের বাড়িতে।

1700896449 amitah

শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সম্পর্কে কিছু একটা সমস্যা রয়েছে বলে খবর রটছিল চারপাশে। আবার ঐশ্বর্য উপস্থিত ছিলেন না বচ্চন পরিবারের দীপাবলীর পুজোতে। তবে এই আবহে আরও একটি নতুন খবর উঠে আসছে। শোনা যাচ্ছে অমিতাভ বচ্চন তার সাধের ‘প্রতীক্ষা’ লিখে দিয়েছেন মেয়ে শ্বেতাকে।

আরোও পড়ুন : এবার আরোও সহজেই পৌঁছে যান নর্থবেঙ্গলে! দুর্দান্ত খবর দিল রেল, জানলে আনন্দে লাফাবেন আপনিও

এই বাংলোটি অমিতাভকে উপহার দিয়েছিলেন তার বাবা হরিবংশ রাই বচ্চন। অমিতাভের প্রথম সম্পত্তি বলা যেতে পারে এটিকে। বাবা মায়ের সাথে এই বাড়িতেই থাকতেন অমিতাভ। মূলত দুটি অংশ রয়েছে প্রতীক্ষায়। একটি ৮৯০.৪৭ স্কোয়্যার ফুট ও আরেকটি ৬৭৪ স্কোয়্যার ফুটের। জানা যাচ্ছে এই গিফট ডিড স্বাক্ষরিত হয়েছে গত ৮ নভেম্বর।

আরোও পড়ুন : মাত্র ২ ঘন্টায় হাওড়া থেকে NJP! অবাক হচ্ছেন? দেখুন, দেশের প্রথম বুলেট ট্রেন চলবে কোন রুটে

৫০.৬৫ লাখ টাকা স্ট্যাম্প ডিউটি দেওয়া হয়েছে এই গিফট ডিডের জন্য। মেয়ে শ্বেতাকে এই বাংলো যৌথভাবে উপহার স্বরূপ তুলে দিয়েছেন অমিতাভ ও জয়া। ধরা হচ্ছে এই বাংলোটির আনুমানিক বাজার মূল্য প্রায় ৫০ কোটি। মেয়েকে বাংলো লিখে দেওয়ার খবর সামনে আসার পর থেকেই শুরু হয়েছে নতুন জল্পনা।

amitabh bachchan prateeksha 2023 11 19c6b2047cf701463aa1a27579f7a451

অনেকেই প্রশ্ন তুলছেন তাহলে কি বচ্চন পরিবারের সাথে মতভেদ হয়েছে ঐশ্বর্যর? অনেকেই ধারণা করছেন তাহলে হয়ত সম্পত্তি ভাগ নিয়ে  সমস্যা দেখা দিয়েছে বচ্চন পরিবারের অন্দরে। তবে যতই সবার মনে প্রশ্ন ঘুরপাক খাক না কেন, এর উত্তর অবশ্য শুধুই দিতে পারবেন বচ্চন পরিবারের সদস্যরা। সব মিলিয়ে চর্চা চলছে তুঙ্গে ।