বিশ্বকাপে ‘শেষ’ ভারত! বাড়ি ফিরেই আত্মহত্যার সিদ্ধান্ত রাহুলের, খেলা পাগল ছেলের কাণ্ডে ‘থ’ সবাই

নেশনহান্ট ডেস্ক : ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে পরাজিত হয়েছে ভারত। অবিশ্বাস্য এই পরাজয় অনেকের কাছেই বেদনার কারণ হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এই আবহে মর্মান্তিক একটি খবর উঠে আসছে বাঁকুড়ার বেলিয়াতোড় অঞ্চল থেকে। জানা যাচ্ছে ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে ভারতের পরাজয় মেনে নিতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এক কিশোর।

পাড়ায় ‘ক্রিকেট পাগল’ নামে পরিচিত এই কিশোরের নাম রাহুল লোহার। এই ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমে এসেছে গোটা অঞ্চল জুড়ে। সূত্রের খবর, রাহুল লোহারের বাস ছিল বেলিয়াতোড় অঞ্চলের সিনেমা হল এলাকায়। অন্যের দোকানে কাজ করত রাহুল। তবে শত কাজের মাঝেও নিয়মিত ক্রিকেটে চোখ থাকত তার। ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে ভারতের হাতে ট্রফি দেখার জন্য উন্মুখ হয়েছিল সে। 

আরোও পড়ুন : নয়া রেলপথ চালুর ইঙ্গিত বাংলায়! জোরকদমে চলছে কাজ, কপাল খুলবে এই রুটের যাত্রীদের

পাড়ার মাঠে বিশ্বকাপ ফাইনালের দিন তার উন্মাদনা ছিল দেখার মতো। সকাল থেকেই তাকে দেখা যায় বিরাট-শামিদের পোস্টার হাতে সে ঘুরে বেড়াচ্ছে। আবার কখনো মালা পরিয়ে দিচ্ছে খেলোয়াড়দের ছবিতে। এরপর খেলা শুরু হতেই টিভির সামনে বসে পড়ে রাহুল। কিন্তু শেষমেষ অস্ট্রেলিয়ার কাছে পরাজয় স্বীকার করে ভারত।

1694714780 deathh

জানা যাচ্ছে এরপর রাহুল বিমর্ষ হয়ে বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে এসে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে সে। খবর পেয়ে রাত এগারোটা নাগাদ পুলিশ এসে উদ্ধার করা হয় মৃতদেহ। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। তবে কেন রাহুল আত্মহত্যা করল এখনো স্পষ্ট নয়। স্থানীয়দের দাবি ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে ভারত হেরে যাওয়ায় রাহুল এই সিদ্ধান্ত নিয়েছে।