আবারও প্রথম তিনে ঠাঁই হল না ‘অনুরাগের ছোঁয়া’র! Star নাকি Zee, এগিয়ে কে? দেখুন TRP তালিকা

নেশনহান্ট ডেস্ক : ফার্স্ট,সেকেন্ড হওয়া তো দূরের কথা, এমনকি থার্ড পজিশনেও জায়গা পেল না সূর্য-দীপা। TRP তালিকায় চোখ রাখলেই বোঝা যায়, বড়সড় বদল ঘটে গেছে সিরিয়ালগুলোর রেটিং পয়েন্টে। এদিকে, বেশ কিছুদিন ধরেই স্টার জলসাকে (Star Jalsha) টেক্কা দিচ্ছে জি বাংলা (Zee Bangla)।

বৃহস্পতিবার দেখা গেল; প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় তিনটে স্থানই দখল করে রেখেছে জি বাংলার মেগাগুলি। গত সপ্তাহে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল বেঙ্গল টপার হতেই গেরস্থ বাড়ির গিন্নিরা শিমুলের দিকে বিশেষ নজর রাখছেন। শিমুল এবং মধুবালার অনবদ্য জুটি এক্কেবারে মাত করে দিচ্ছে।

আরোও পড়ুন : মারণ রোগে আক্রান্ত বন্ধু! নিজের ঘরেই বিশ্বের সবচেয়ে দামি মশলা বানিয়ে তাক লাগাল এই বঙ্গসন্তান

সবসময় বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল যে সূর্য-দীপার ‘অনুরাগের ছোঁয়াকে’ও হারিয়ে দেবে এটা কেউ ভাবতেই পারেনি। যৌথভাবে প্রথম স্থান দখল করে বসে রইল ‘কার কাছে কই মনের কথা’ ও পর্ণা সৃজনের ‘নিম ফুলের মধু’। পাশাপাশি,দর্শকরা দারুণ পছন্দ করছে চয়নকে সুবিচার পাইয়ে দিতে পর্ণা-সৃজনের লড়াই। তাছাড়া, কম যায় না ফুলকি, জগদ্ধাত্রীও।

target rating point 768x402.jpg

রইল চলতি সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা :

প্রথম : কার কাছে কই এবং নিম ফুলের মধু (৭.৯)দ্বিতীয় : ফুলকি (৭.৮)তৃতীয় : জগদ্ধাত্রী (৭.৭)চতুর্থ : অনুরাগের ছোঁয়া (৭.০)পঞ্চম : সন্ধ্যাতারা (৬.৪)ষষ্ঠ : তোমাদের রাণী (৬.৩)সপ্তম : তুঁতে এবং  Love বিয়ে আজকাল (৬.২)অষ্টম : জল থই থই ভালোবাসা (৬.১)নবম : হরগৌরী পাইস হোটেল (৫.৯)দশম : তুমি আশেপাশে থাকলে(৫.২)