স্রেফ বাচ্চার জন্য বিয়ে করেছিলেন সইফ! এত বছর পর পারস্পরিক সম্পর্ক নিয়ে বিস্ফোরক করিনা

নেশনহান্ট ডেস্ক : গত ১১ বছর ধরে জমিয়ে সংসার করছেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। ২ পুত্রকে নিয়ে তাদের ভরা সংসার এখন। সোশ্যাল মিডিয়ায় এই দম্পতি শুরু থেকেই বেশ চর্চায় রয়েছেন। যেকোনো পরিস্থিতিতে এই দম্পতি একে অপরের পিঠ চাপরে সাহস জোগান। তবে এবার করিনা কাপুর ফাঁস করলেন কেন তিনি বিয়ে করেছিলেন সইফকে।

সম্প্রতি কফি উইথ করনে এসেছিলেন করিনা। সেখানেই তিনি এই কথা ফাঁস করেন। সইফ আলি খান এবং করিনা কাপুর খান বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২০১২ সালে। বিয়ের আগে পাঁচ বছর তারা লিভ ইন  সম্পর্কে ছিলেন। এতদিন লিভ ইন করার পর কেন তারা বিয়ে করলেন সেই বিষয়টি এবার সবার সামনে আনলেন করিনা।

আরোও পড়ুন : এই মাসে বাড়বে DA! সামনে এল বড়সড় আপডেট, উৎসবের আবহে হাসি ফুটল সরকারি কর্মীদের

অনুষ্ঠানে সঞ্চালক করন জোহারকে করিনা বলেন, “আজকাল সন্তান নেওয়ার জন্য লোকজন বিয়ে করে তাই না? নয়ত আজকালকার দিনে লিভ ইন তো করাই যায়। একসাথে পাঁচ বছর থেকেছি আমি আর সইফ। তারপর সন্তান নিতে চেয়েছিলাম বলে আমরা বিয়ে করেছিলাম।” জেহ এবং তৈমুর, দুই সন্তান রয়েছে এই দম্পতির।

আরোও পড়ুন : এবার স্টারলিঙ্ককে কিস্তিমাত করবে Jio! নয়া চমক আনছে আম্বানি, গ্রাহকদের বিরাট লাভের সম্ভাবনা

তৈমুরের জন্ম হয় ২০১৬ সালে। এরপর এই দম্পতির দ্বিতীয় সন্তান জেহ এর জন্ম হয় ২০২১ সালে। এই অনুষ্ঠানে করিনা কাপুর আসবেন আলিয়া ভাটের সাথে। এদিকে, আলিয়াও ইতিমধ্যেই মা হয়ে গিয়েছে। খুদে সদস্যকে নিয়ে সরগরম রালিয়ার ঘর। জানা গেছে, অনুষ্ঠান চলাকালীন আলিয়া ভাটকে একটি বিশেষ পরামর্শ দেবেন করিনা।

11111 1699951643240 1699951669917

আলিয়া এই অনুষ্ঠানে বলেছিলেন, “রাহার (আলিয়া ভাটের কন্যা) জন্য আমার আর রণবীরের মধ্যে মাঝে মাঝে ঝগড়া লেগে যায়। একে অন্যকে বলি কেন তুমি এতক্ষণ বাচ্চাকে নিয়েছ? এবার আমাকে দাও।” আলিয়ার এই কথা শোনার পর করিনা বলবেন, “এটাই হল লক্ষণ। আরো একটি সন্তান নিয়ে নাও তাহলে দুজনের কাছে একটি করে সন্তান থাকবে।”