বাবা বিখ্যাত নায়ক, তবুও পাত্তা দিল না টলিপাড়া! কোথায় হারিয়ে গেল তাপস পালের কন্যা?

নেশনহান্ট ডেস্ক : তিনিও তারকা সন্তান। বাবা ছিলেন একদা টলিপাড়ার অতি জনপ্রিয় নায়ক। বাবার অভিনয় দক্ষতায় মুগ্ধ ছিলেন হাজার হাজার সিনেপ্রেমীরা। কিন্তু, তারকা সন্তান হয়ে কোয়েল মল্লিক যে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন, তিনি অবশ্য তার সিকিভাগও পান নি। বেশ কয়েকটি সিনেমায় মুখ দেখালেও কোন নজরই কাড়েননি।

এখানে আলোচনার কেন্দ্রবিন্দুতে সোহিনী পাল। টলিউডের অত্যন্ত পরিচিত অভিনেতা তাপস পালের কন্যা তিনি। এখন সোহিনী কি করছেন, কোথায় রয়েছেন সেটাই জানবো আমরা এই প্রতিবেদনের মাধ্যমে। ৩৬ বছর বয়সী এই নায়িকার জন্ম হয়েছিল কলকাতায়। তাপস ও নন্দিনী পালের কন্যা দ্বাদশ শ্রেণীতে পড়তেই অভিনয় শুরু করেন।

আরোও পড়ুন : ধ্বংস হবে ক্যারিয়ার,পথের ভিখারি হবেন আপনি! ভুলেও করবেন না এই ৫টি কাজ, বলছেন স্বয়ং চাণক্য

অঞ্জন দত্ত পরিচালিত একটি ইংরেজি সিনেমা ‘বো ব্যারাকাস ফরএভার’ চলচ্চিত্রে অভিনয় করে আত্মপ্রকাশ করেন। সোহিনীর সামান্য পরিচিতির নেপথ্যে অবশ্য রয়েছে রাহুল, কোয়েল, হিরণ অভিনীত কৌশিক গাঙ্গুলী পরিচালিত ‘জ্যাকপট’ সিনেমা। এরপর একে একে ‘হ্যাংওভার ‘, ‘অটোগ্রাফ ‘, ‘একটি মেয়ে তমসী’, ‘ওগো বিদেশিনী’র মতো ছবি।

tapas paul daughter 1 1264x720

এরপর ২০১৫ সালে মুম্বাইতে গিয়ে হিন্দি চলচ্চিত্র ‘হাম তুম দুশমন দুশমন’ ছাড়াও  ‘চিড়িয়াঘর’, ‘পার্টনারস ‘, ‘আপকে আ জানে সে’ সহ আরো বেশ কয়েকটি ধারাবাহিককে অভিনয় করেছেন সোহিনী। বাবার মৃত্যুর পর মাকে নিয়ে মুম্বাইতে রয়েছেন তিনি, আর বলিউডে নিজের ভাগ্য পরীক্ষা করে চলেছেন। তবে ভবিষ্যতে টলিউডের আসার কোন ইচ্ছা আপাতত নেই সোহিনীর।