আর ফার্স্ট হতে পারল না দীপা-সূর্য! বড়সড় বদল TRP তালিকায়, শেষমেশ প্রথম কোন সিরিয়াল?

নেশনহান্ট ডেস্ক : একটা সময় বাংলার সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে প্রিয় ধারাবাহিক ছিল অনুরাগের ছোঁয়া। জনপ্রিয় এই ধারাবাহিকটি গত ১১ মাস ধরে ছিল প্রথম স্থানে। তবে দুর্গাপুজোর পর কিছুটা হলেও এদিক-ওদিক ঘটেছে বাংলা সিরিয়ালের টিআরপিতে। অনেকেই বলছেন ক্রিকেট বিশ্বকাপের প্রভাব পরোক্ষভাবে বাংলা সিরিয়ালের উপর পড়ছে।

জনপ্রিয় এই সিরিয়ালটি গত দু সপ্তাহে হারিয়েছে নিজেদের জায়গা। সূর্য ও দীপার কাছাকাছি আসাই কি তাহলে এই সিরিয়ালের কাল হল? এমনটাও প্রশ্ন তুলছেন অনেকে। তবে টিআরপি রেট দেখে একটা জিনিস স্পষ্ট দর্শকদের বেশ পছন্দ হচ্ছে শিমুল ও তার শাশুড়ির নতুন যুগলবন্দী।  ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকটি সম্প্রচার হওয়ার পরেই জায়গা করে নিয়েছিল সেরা ৫ তালিকায়।

আরোও পড়ুন : অবিশ্বাস্য! মাত্র ৫ বছরেই ১৪ লাখ! পোস্ট অফিসের দুর্দান্ত এই স্কিমটি জানেন কী? টাকা রাখলেই বাজিমাত

মানালি দের এই সিরিয়ালটি নভেম্বর মাসে উঠে এল শীর্ষস্থানে। ৭.৭ পেয়ে টিআরপি লিস্টে প্রথম স্থান দখল করেছে এই ধারাবাহিক। অন্যদিকে ব্যাপক লড়াই চলছে ‘নিমফুলের মধু’ এবং ‘ফুলকি’র মধ্যে। প্রতি সপ্তাহে দেখা যায় এই দুজনের মধ্যে কেউ এগিয়ে যাচ্ছে আবার কেউ একটু পিছিয়ে যাচ্ছে। তবে এই সপ্তাহে এই দুটি ধারাবাহিক রয়েছে একই সাথে দ্বিতীয় স্থানে।

trp list 2023 week 40 barc bangla serial latest weekly rating chart sixteen nine

‘জগদ্ধাত্রী’ সিরিয়াল টিআরপি লিস্টে তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে।  ‘অনুরাগের ছোঁয়া’ এক নম্বর স্থান থেকে সোজা চলে গেছে চার নম্বর জায়গায়। ‘লভ বিয়ে আজকাল’ ধারাবাহিকটি এ সপ্তাহে ভালো ফল করে জায়গা করে নিয়েছে প্রথম পাঁচে। ষষ্ঠ স্থানে রয়েছে জি বাংলার সিরিয়াল ‘রাঙা বউ।’ ৫.৭ নম্বর নিয়ে এই তালিকায় দশম স্থানে কোনও রকমের জায়গা করে নিয়েছে স্টার জলসার ‘তোমাদের রানী।’