ফের পরিচালনায় ফিরছেন প্রসেনজিৎ! মুখ্য চরিত্রে বলিউড ‘কুইন’ কঙ্গনা, এবার কোন ভূমিকায় নায়িকা?

নেশনহান্ট ডেস্ক : কঙ্গনা রানাওয়াত মানেই বিতর্ক। অতীতে একাধিক মন্তব্য ও নিজের অভিনিত ছবির জন্য বিতর্কের মধ্য গগনে থেকেছেন এই অভিনেত্রী। তবে এবার একটি এমন খবর উঠে আসছে যা শুনলে আপনি চমকে উঠবেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হিন্দিতে ‘নটী বিনোদিনী’ তৈরি করতে চলেছেন।

জানা যাচ্ছে প্রসেনজিতের এই ছবিতে নটী বিনোদিনীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত। খবরটা শুনে প্রথমে অনেকেই চমকে গিয়েছিলেন। ‘নটী বিনোদিনী’ এর ভূমিকায় যে কঙ্গনা অভিনয় করবেন সেটি অবশ্য অনেক আগেই প্রকাশ্যে এসেছিল। গত বছর অক্টোবর মাসে এই খবর প্রকাশ পায়।

আরোও পড়ুন : গানের জোরেই বেঁচে গিয়েছিল প্রাণ! রামপ্রসাদকে বলি দিতে গিয়ে রঘু ডাকাত যা দেখেছিলেন…

তবে তখন ঠিক ছিল এই ছবিটি পরিচালনা করবেন ‘মর্দানি’ খ্যাত পরিচালক প্রদীপ সরকার। এমনকি কঙ্গনা কনফার্ম করেন প্রদীপ সরকারের সাথে এই ছবিতে কাজ করার কথা। কিন্তু প্রদীপ সরকার আর নেই আমাদের মধ্যে। গত মার্চ মাসে হঠাৎ মৃত্যু হয় তাঁর। জানা যাচ্ছে এই ছবিটি পরিচালনা করতে চলেছেন প্রসেনজিৎ।

আরোও পড়ুন : একই রংয়ের পোশাক! রাত পার্টিতে কাঞ্চনকে চোখে হারালেন শ্রীময়ী, গোপনীয়তা আলগা করছেন এই জুটি?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অফিশিয়ালি অবশ্যই এই বিষয়ে কিছু জানাননি। তবে প্রদীপ সরকার যে ছবিটি করতে চলেছিলেন সেটিই এই ছবি কিনা সেই ব্যাপারে কিছুটা হলেও ধোঁয়াশা রয়েছে।  সূত্রের খবর এই ছবিটি প্রযোজনা করবেন বিখ্যাত রেস্তোরাঁ ব্যবসায়ী অঞ্জন চট্টোপাধ্যায়। এই ছবিটির অধিকাংশ শুটিং হবে কলকাতায়।

kangana

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর আগে ৯০ এর দশকে পুরুষোত্তম নামে একটি ছবি পরিচালনা করেন। সেই ছবিতে দেবশ্রী রায়ের সাথে নিজেই মুখ্য চরিত্রে অভিনয় করেন। এরপর পরিচালনার কাজে আর পাওয়া যায়নি টলিউডের বাদশাকে। এবার ফের একবার সর্বভারতীয় স্তরে ছবি পরিচালনা করতে চলেছেন প্রসেনজিত।