ফ্রি ফ্রি ফ্রি! বাড়ি, গাড়ি কিনলেই পাবেন বাড়তি ডিসকাউন্ট, নয়া চমক নিয়ে হাজির SBI-PNB

নেশনহান্ট ডেস্ক : দুর্গাপুজো, লক্ষ্মীপুজো শেষ। তবে এখনও উৎসবের মরশুম কিন্তু শেষ হয় নি। বাকি রয়েছে দীপাবলি থেকে শুরু করে ভাইফোঁটা, ধনতেরাসও। এই সময়টায় কেনাকাটা করতে ভালোবাসেন বহু মানুষ। এমনকি গাড়ি বাড়ি কেনার দিকেও নজর দেন আমজনতা। ফলে এই ফেস্টিভ সিজনকে কাজে লাগাতে উঠে পড়ে যায় ব্যাঙ্কগুলোও।

বলা বাহুল্য, এইবছরেও তার ব্যতিক্রম হয় নি। সাধারণ মানুষের স্বপ্নপূরণের জন্যেই একের পর এক আকর্ষনীয় অফার নিয়ে এসে সকলকে চমকে দিচ্ছে ব্যাঙ্কগুলি। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India), পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (Punjab National Bank) এবং ব্যাঙ্ক অফ বরোদা (Bank Of Baroda) দারুণ কিছু অফার আনল। আপনিও জেনে নিন…

আরোও পড়ুন : হু হু করে নামবে তাপমাত্রা, পৌঁছে যাবে ২০° নীচে! দক্ষিণবঙ্গের এই ৭ জেলায় খেল দেখাবে শীত

প্রথমেই আলোচনা করা যাক, পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের কথা। পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের গ্রাহকরা ৮.৭ শতাংশ হারে গাড়ি ঋণ নিতে পারবেন। যারা পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক থেকে হোম লোন নিতে চান তারা প্রাথমিকভাবে ৮.৪% হারে গৃহঋণ নিতে পারেন। তবে, খুশির খবর এই যে, ঋণ গ্রহীতাদের প্রসেসিং ফি এবং ডকুমেন্টেশন চার্জ লাগবে না।

আরোও পড়ুন : নেপাল-দিল্লির পর ভূমিকম্পে কাঁপল বঙ্গোপসাগর! জোরালো হচ্ছে সুনামির আশঙ্কা

অন্যদিকে দেশের বৃহত্তর রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া-য় বিশেষ অফার ক্যাম্পেইন ১ সেপ্টেম্বর ২০২৩ থেকে শুরু হয়েছে, যা চলবে ৩১ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত।  এই ক্যাম্পেইনের আওতায় স্টেট ব্যাঙ্কের গ্রাহকরা টার্ম লোনের সুদের হারে ছাড় পেতে পারেন। তবে এই ডিসকাউন্ট কত হবে তা নির্ভর করবে আপনার ক্রেডিট স্কোর কত তার ওপর।

covid loan

বিশেষ ফেস্টিভ্যাল ক্যাম্পেইনের আওতায় ছাড় দিচ্ছে ব্যাঙ্ক অফ বরোদাও। ক্যাম্পেইনটি চলবে ৩১ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত। এই ক্যাম্পেইনের আওতায় গৃহ ঋণের সুদের হার ৮.৪ শতাংশ এবং কার লোনের জন্য সুদের হার ৮.৭ শতাংশ ধার্য করা হয়েছে। দুটোর কোনটির ক্ষেত্রেই গ্রাহকদের কোনরকম প্রসেসিং ফি লাগবে না।